:: BBHH Leaks - Movie behind the Screen ::

বাংলাদেশের সাইবার ওর্য়ার এর নেতৃত্য দান কারী গ্রুপ হিসাবে BBHH ( BANGLADESH BLACK HAT HACKERS ) এর জনপ্রিয়তা বর্তমানে অনেক। প্রতিদিন BANGLADESH BLACK HAT HACKERS  গ্রুপে সাধারণ মানুষ অনেক কমেন্ট করছে , অনেকে পোষ্ট করছে ।সবাই তারা BBHH কে ভালবেসে করে কিন্তু এই গ্রুপের প্রতি বর্তমানে বেশ কয়েকটা প্রশ্ন থেকে যায় ।
নিচে তার কয়েকটা প্রশ্ন দিলাম - কারণ আরো আলোচনা বাকি :
  • এই প্রশ্নগুলো মেম্বারদের পক্ষ থেকে করা হল :
১। BBHH এর বাকি ৩ জন এডমিন কেন গ্রুপ leave করল কেন ?
২। BBHH এর মোডরা কেন গ্রুপ leave দিল কেন ?
৩। ৩ জন এডমিন এবং ৪ জন মোড গ্রুপ leave দিলেও টা Officially সকল মেম্বারদের কেন জানান হল না কেন ?
৪। BBHH এর ফ্যানপেজ কি সত্যি হ্যাক হয়ে ছিল নাকি সব কার সাজানো নাটক ??
৫। ISHRAT ALAM কে ?? এডমিন হওয়ার কি যোগ্যতা তার আসছে ?? Chain of command এর ৬ নাম্বার এ থাকা সত্ত্বেও তাকে কেন মেইন গ্রুপ এর এডমিন করা হল ? নাকি কারো GF হলেই এডমিন হওয়া যায় ??
৬। BBHH গ্রুপে অনেক পুরনো মেম্বার থাকা সত্ত্বেও Tom Chrishtoper Phaxton কে কেন Chain of command এর প্রথমে রাখা হল ?? Chain of command এর প্রথমে থাকার কি যোগ্যতা তার আসে ??
৭। BBHH ফ্যানপেজে রনি কে (ORION HUNTER) এডমিন পাওয়ার না দিয়ে Tom Chrishtoper Phaxton কে দেয়া হল কেন ?? ভাই বলেই কি এতো পাওয়ার দাওয়া ??

৮। BBHH তাহলে কি একটা ফামিলি গ্রুপ ??

  • এই বার  BBHH এর পুরাতন কয়েকজন মডুরেটরদের পক্ষ থেকে কয়েকটা প্রশ্ন :
১। সব জরুরি সময় BBHH কে কেন পাওয়া যায় না ? তেমনি BCA যেদিন ভোর ৫টায় BBM কে নিয়ে ডকুমেন্ট করলো সেদিন সারাদিনেই  BBM কে খুজেঁ পাওয়া যায় নি । BD XTOR , LUGE RACER অনেক বার এডমিন গ্রুপে Mention করার পরোও তিনি আসেন নাই কেন ?
২ । BBHH ফ্যান পেইজ ফিরে পাওয়ার পরেও কেন ফ্যান পেইজ না পাওয়ার কথা নোটিস করা হল ?
৩। এই Ishrat alam ( Spark Angel ) কে ? CYBER WAR এর সময় আমরা সাইট ডিফেইস করলেও এই নামে কোন সাইট ডিফেইস করে নাই কিন্তু এখন ঐনি এক্কে বারে হ্যাকার মাস্টার হয়ে যাচ্ছে কিভাবে ?
৪। CYBER WAR এর সময় BBHH এর হয়ে সবচেয়ে বড় সাইড হ্যাক করে BACK BONE  ভারত মহারাষ্ট্র পুলিশের সাইড, কিন্তু ‍তিনি গ্রুপ লিভ দিলে অফিসিয়াল কাওকে জানানো হল না কেন ?
৫।ORION HUNTER , BBHH এর সবচেয়ে বেশি ডিফেইস দিয়েছে কিন্তু তাকে কেন ফ্যান পেইজের এডমিন দেওয়া হল না ?

 

  • এই বার আসুন প্রমাণ সহ কিছু উত্তর খোজার চেষ্টা করি :
১। আসুন প্রথমেই দেখি ফ্যান পেইজ হ্যাক নিয়ে BBM এবং তার ভাই তুষার ( Tom Chrishtoper Phaxton ) এর কিছু নাটক । পয়সা লাগবে না এই নাটক দেখতে :P  :D
  • দেখুন ফ্যান পেইজ হ্যাক হওয়ার পর রাত ৮ টায় এসে BBM এর কিছু কথা ! এবং নিচে দেখুন তার গুনোধর ভাই , ছবি তে দেখুন লেখা আছে ।
ছবি ১
* আশা করি উপরের ছবিটা দেখে কিছু হলেও বুঝছেন । আসলে কি হয়েছিলো


আচ্ছা এইবার এর পরের পর্ব :
 * বি:দ্র :  আপনারা যেই চ্যাট দেখছেন এইখানে এডমিন ‍& মোডদের আলোচনা হয় :

ছবি ২


* উপরের ছবি দেখুন বাংলিশে লেখার আছে কিছু INFO , সেই গুলো পরুন আর যাবেন না নাটক এর মজা মাত্র শুরু  আরো কিছু আপনাদের জানানোর বাকি আশা করি এর পর থেকে BBHH এর বর্তমান এডমিনদের প্রতি একটা স্পষ্ট ধারণা হবে ।


এই ২ টা ছবি দেখে কি বুঝলেন ? যে দিন ফ্যান পেইজ হ্যাক হয় তারপর রাতে BBM সে এবং বলে সারা দিন উনি বাইরে থাকে এবং পেইজ রিকোভারী করে । নিচের কমেন্টটা দেখেন উনি বলতেছে তার গ্রুপ এডমিন পাওয়ার কে নিয়ে গেছে । আমরা সবাই পেইজ নিয়ে এত চিন্তিত আর উনি গ্রুপের কথা বলতেছে । আর উনার ভাই তুষার ( Tom Chrishtoper Phaxton ) এর কথাটা চরম সন্দেহ জনক আমরা সারা দিন এই পেইজ দিয়ে কথা বললাম আর ও দিনের শেষে এসে বলে ধুর....................... । কি আর বলবো আর কিছু বলার নাই ।
আপনারা এখন বুঝেন আসলে কি হইছে ।
* আর এই ছবিটা দেখেন WJ Mahabubur Rahman Arman এর কিছু কথার স্কিনশর্ট , আপনাদের বুঝতে আশা করি বাকি নাই আসলে সে দিন কি হয়েছিলো :

ছবি ৩


* আশা করি সময় নিয়ে পড়েছেন কমেন্ট গুলো. . . . . . . .  নাহলে বুঝতেই পারবেন না ফ্যান পেইজ নাটকের ইতিহাস ।
  • এইবার হবে নতুন  এডমিন Ishrat Alam (SparK Angel) ফ্যার্ন্টাসি
প্রথমেই কিছু স্কিনশর্ট দেই পড়ুন  বুঝুন নারী কাকে বলে ? এই মেয়ে যে কয় জনের সাথে ফিটিং করে তার প্রমাণ । কারে প্রশ্ন থাকলে করতে পারেন ।
র প্রথমে প্রমাণ দেই ও যে  Ishrat Alam ই এখন নাম বদলিয়ে হয়েছে Spark Angel_____ লুল
ছবি ৪

  • আহারে কি প্রেম শাহজাহান যেমন তার প্রেমের জন্য তাজমহল করেছিলো আমাদের BBM ভাই তার প্রেমের জন্য  IShrat alam কে  BBHH  গ্রুপের এডমিন দিয়েছে এবং হ্যাকিং শেখানোও শুরু করেছে আহারে কত প্রেম. . . . . . . . . . . . .
ছবি ৫

কিন্তু এই IShrat alam  ঐই হতচ্ছারা illuminate Demon এর কাছে কি করে ? দেখুন স্কিনশর্ট এ . . . .  .  .  .   .  . . 
ছবি ৬




ছবি ৭


 লুলরে ................................................ লুল........................................
  • এই বার দেখ‍ুন   IShrat alam( Spark Angel) এর দেবরকে।
ছবি ৮
  • এখন দেখাবে IShrat alam( Spark Angel) এর হ্যাকিং দক্ষতা
দেখুন ১৪/০৩/২০১২ তারিখের মেসেজ আর ‍‌আজ ২২/০৩/২০১২ ৮ দিনে হ্যাকিং শিখে বস !?
ছবি ৯
  • আল্লাহ  মাবুদ তুমিই আমাদের রক্ষা কর BBM মনে হয় হ্যাকিং শেখার ট্যাবলেট আবিস্কার করছে যার কারণে IShrat alam( Spark Angel) ৫ দিনের মধ্যে হ্যাকিং বস। প্রমাণ নিচের ছবি....

ছবি ১০

  • নিচের ছবিটা দেখেন !? IShrat alam( Spark Angel) আপনি কয়েকদিনের মধ্যেই “ক্রিস্টিনা ভ্লাদিমিরভনা ভেচিন্সকায়া” কে হটিয়ে বিশ্বের সবচেয়ে সেক্সি হ্যাকার হবেন চিন্তা কইরেন না :D আপনার জামাই BBM তো আছেই.......
ছবি ১১
  •   আরেকটা ছবি আছে তবে তা দিলে মেয়েটার বিয়া আটকে যেতে পারে তাই আর দিলাম না  ।
BBM এর ভাই আধ পাগলা তুষার কে নিয়ে লেখার ইচ্ছা ছিলো কিন্তু পোষ্ট বড় হওয়ার চিন্তা করে আর লিখলাম না । যদি বলেন কমেন্টে ওর ইতিহাস বলে দিবো ।
  • ই বার কিছু  লাস্ট অপ্রিয় সত্য দেখেননিচের ছবিটা ভাল করে দেখেন.........................
ছবি ১২
 দেখুন Master Mind নিচে লেখা Added by Bd Xtor on Wednesday  এইটা  Bd Xtor ভাই এর  আইডি ছিলো BBM কিভাবে এই   আইডির পাস পায় দেখুন নিচের স্কিনশর্ট এ --------------
ছবি ১৩

কি বুঝলেন BBM এর সব কিছু ফাসঁ হয়ে গেল । এখন বোধ হয় BBM সব কিছু না করবেন এবং বলবে সব সাজানো মিথ্যা  !?

  •  আমরা কেন লিখছি এই ডকুমেন্টটি ? কারণ কিছু ভন্ড , আগ্য হ্যাকারদের থেকে আপনাদের সাধারণ মেম্বারদের সচেতন করতে।
  • সচেতন করার কি এতোই দরকার ? হ্যাঁ কারণ BBHH কারে বাপ , দাদার সম্পত্তি না যে তার Girl ফ্রেন্ড , বৌ বার তার ভাই কে দান করবে ।
  • আপনি কি মনে করেন BBM ধোয়াঁ তুলশি পাতা যদি তা হতো তবে BD Xtor কে কেন গ্রুপে রাখতে পারলো না ? নিজের সামনে গ্রুপ ভাংতে দেখেও চুপ করে থাকলো আর তার পরিবার কে গ্রুপ দান করলো ।
  • উনি আগে BCA গ্রুপে কি করছে কেন তাকে BCA থেকে ব্যান করা হল তা কেও জানেন ? না জানলে BACK BONE কে বলেন । উনি বলে দিবে ।
  • আমি একজন মডু হিসাবে থাকতে চেয়ে ছিলাম কিন্তু তিনি যোগ্যতা বুঝেনা। সংসার প্রীতি আর Girl ফ্রেন্ড এর ব্যাগ এর ভিতরেই থাকতে চান , সেই জন্য অভিবাবক হারিয়ে আজকে আরেক গ্রুপে ।
  • আপনারা আমাদের এই পোষ্টটি ভাল ভাবে পরেছেন নাকি জানি না তবে যদি ভাল ভাবে পরেন এইটু হলেও বুঝবেন হ্যাকিং গ্রুপ রাজনীতি কাকে বলে ।যদি গ্রুপে রাজনীতি না থাকে তবে সেই গ্রুপ ওয়াল্ডে নং ১ আর যদি কিছু পরিমানে থাকে তবে দেশে নং ১ আর যদি BBHH এর মত থাকে তবে এই গ্রুপ বাপ দাদার সম্পত্তি হয়ে যাবে ।

























2 comments:

  1. I got to know that something is fishy about Ishrat! If you want I can show you guyss screen shots! She demotivated me against BGHH :D Real player! I am just trapped by them :) but info's was correct!

    ReplyDelete
  2. https://www.facebook.com/groups/396439720368349/
    All Hackers join with us
    we need unity so stay with us

    ReplyDelete

 

Copyright © Bangladesh Cyber Intelligence Design by Bangladesh Cyber Intelligence Team | Do Not Copyright [ License ] | Powered by Blogger